অনলাইন থেকে আয় করুন সহজ উপায়ে - ফ্রিল্যান্সিং ট্রেনিং

অনলাইন থেকে আয় করুন সহজ উপায়ে – ফ্রিল্যান্সিং ট্রেনিং

  • Post author:

আপনি কি অনলাইন থেকে আয় করার বিষয়ে চিন্তিত? সঠিক গাইডলাইন পাচ্ছেন না? আপনার চিন্তাকে ঝেড়ে ফেলুন আর মনের মধ্যে লুকিয়ে থাকা স্বপ্নকে এবার বাস্তবে রূপ দিন। কেবলমাত্র আমরাই আপনাকে দিচ্ছি অনলাইন থেকে নিশ্চিত আয়ের গ্যারান্টি!

অনলাইনে কাজ করার জন্য আপনার কম্পিউটার কিংবা ল্যাপটপকে কিভাবে সেটাপ করতে হবে, কাজ করার জন্য কোন টুলগুলো প্রয়োজন পড়বে এবং কোন দিক-নির্দেশনাগুলো আপনাকে সহজে অনলাইন থেকে টাকা আয়ের বিষয়ে নিশ্চিত গ্যারান্টি দিবে এসব বিষয়ের সমন্বয় ঘটিয়ে আমরা আপনার জন্য নিয়ে এসেছি, অনলাইন আয় কম্বোপ্যাক। চলুন এক পলকে দেখে নেয়া যাক, কি আছে এই কম্বোপ্যাকের মাঝে-

আমাদের কম্বোপ্যাক এ যা পাবেন

  • বেসিক সেটাপ
  • অ্যাফিলিয়েট মার্কেটিং সেক্রেট টিপস
  • ফেসবুক মার্কেটিং
  • প্রোফেশনাল কনেটন্ট রাইটিং টিপস
  • মার্কেটপ্লেস এনালাইসিস

কম্বোপ্যাকের অফার মূল্য কত?

কর্তৃপক্ষ কর্তৃক আমাদের কম্বোপ্যাকটির নির্ধারিত মূল্য ২৭৯৯ টাকা হলেও ব্ল্যাক ফ্রাইডে (Black Friday) উপলক্ষ্যে বিশেষ ছাড়ে মাত্র ১৫৯৯ টাকায় কম্বোপ্যাকটি আপনাদের অফার করছি। কি! মূল্য খুব বেশি মনে হচ্ছে? দেখুন, কোয়ালিটি বলে কিন্তু একটা কথা আছে। আমাদের এই অফারটি সীমিত সময়ের জন্য। তাই দেরি না করে সময় শেষ হবার আগেই লুফে নিন হাজার হাজার টাকা আয়ের সুবর্ণ সুযোগ।

অফার শেষ হতে আর মাত্র বাকি আছে 

আমরা কি সত্যিই বিশ্বাসী?

অনলাইন থেকে আয় করার জন্য আমরা কতটুকু বিশ্বস্ত তা জানতে এই গ্রুপ থেকে ঘুরে আসুন। আশা করছি, ক্লিয়ার ধারণা পাবেন।

কোর্স করার জন্য যা প্রয়োজন

অনলাইন থেকে অর্থ আয় করার উদ্দেশ্য নিয়ে আপনি যদি আমাদের সাথে কাজ করতে চান তবে সবার আগে আপনার যা প্রয়োজন পড়বে তা হলো ধৈর্য, ধৈর্য, ধৈর্য। আপনার কাছে নিচের ডিভাইসগুলোর যে কোন একটি থাকলেই আপনি আমাদের  সাথে যোগ দিয়ে লুফে নিতে পারেন হাজার হাজার টাকা আয়ের সুবর্ণ সুযোগ। কি! আয় করতে চান তো? তাহলে দেরি কেন, এক্ষুনি যোগাযোগ করুন।

অনলাইন থেকে আয় করার জন্য প্রয়োজনীয় ডিভাইস

  • স্মার্টফোন (Smart Phone)
  • একটি ল্যাপটপ কিংবা ডেস্কটপ (Laptop or Desktop)
  • একটি ট্যাব (Tab)
  • সচল ইন্টারনেট কানেকশন

অনলাইন আয় সম্পর্কিত কিছু কমন প্রশ্ন

আপনাদের কম্বোপ্যাক কোর্সটি কিভাবে করাবেন?

নিকটবর্তী শিক্ষার্থীরা সরাসরি আমাদের ট্রেনিং সেন্টারে এসে আমাদের কোর্সটি করতে পারবে। আর যদি আপনি দূর থেকে আবেদন করে থাকেন তবে আপনার জন্য অনলাইন এনিডেস্ক সফটওয়্যার এবং জুম সফটওয়্যার এর মাধ্যমে সরাসরি ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে আমরা আপনাকে গাইডলাইন করবো। 

আপনাদের কোর্সের সাথে কিছু বোনাস আছে কি?

জ্বি, অবশ্যই। আমাদের কম্বোপ্যাকের সাথে বোনাস হিসেবে আপনার ওয়েবসাইট তৈরীর জন্য আমরা আপনাকে ডিভি, এভাডা, জেনারেট প্রেস প্রিমিয়াম থিম এবং প্লাগিন মাত্র ৯৯ টাকায় দিয়ে দেবো।

আমি প্রতি আর্টিকেল-এ কত টাকা পাবো?

সফলভাবে লিখিত প্রতি আর্টিকেল এ আপনি ন্যূনতম ৫১ টাকা থেকে শুরু করে অনধিক ৩৫৩ টাকা পর্যন্ত আয় করতে পারেন।

পেমেন্ট কিভাবে পাবো?

নিত্যটিউন ওয়েবসাইট থেকে আয় করতে চাইলে আপনাকে আমাদের শর্তাবলী মেনে আমাদের সাথে কাজ করতে হবে। এক্ষেত্রে আপনার প্রাপ্য সর্বোচ্চ ৩০ মিনিটের মধ্যে আপনার দেয়া একাউন্টে চলে যাবে। পেমেন্ট পাওয়ার জন্য আবেদনের সময় আপনাকে একটি সচল বিকাশ/নগদ/রকেট একাউন্ট নাম্বার প্রোভাইড করতে হবে।

অ্যাফিলিয়েট মার্কেটিং (প্রোডাক্ট মার্কেটিং) করে কত টাকা আয় করতে পারবো?

প্রোডাক্ট মার্কেটিং করে আপনি অনলাইন থেকে কি পরিমাণ আয় করতে পারবেন এটা সম্পূর্ণরূপে নির্ভর করবে আপনার অর্জিত দক্ষতা এবং কৌশলের উপর। এখানে নির্দিষ্ট করে আয়ের কথা উল্লেখ করা সম্ভব নয়। তবে, অনেকেই রয়েছে যারা ন্যূনতম ৫ হাজার টাকা থেকে শুরু করে কয়েক লক্ষাধিক পরিমাণ অর্থ আয় করে থাকে।

আমরা আপনাকে কোটি টাকা আয়ের স্বপ্ন দেখাচ্ছি না বরং লক্ষাধিক টাকা আয়ের স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়ার গ্যারান্টি দিচ্ছি। তাহলে আপনি রাজি আছেন তো? যদি হ্যাঁ হয় তবে এক্ষুনি এখানে যোগাযোগ করুন অথবা লাইভ চ্যাটে কথা বলুন সরাসরি!

আপনাদের অন্য কোন কোর্স আছে কি?

জ্বি, আমাদের অন্য আরো কোর্স চালু রয়েছে। চলুন এক পলকে দেখে নিই আমাদের কোর্স সমূহ-

আমি আপনাদের ডিজিটাল মার্কেটিং ফুল কোর্স সম্পন্ন করতে চাই, কি করতে হবে?

দাড়ান! আপনাকে খুব বেশি কিছু করতে হবে না। আমাদের সাথে যোগাযোগ করুন। কি করতে হবে তার ডিটেইলস আমরাই আপনাকে জানিয়ে দেবো।

♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥

আমি যদি আপনাদের কাছ থেকে একটি গুগল এডসেন্স রেডি ওয়েবসাইট তৈরী করে নিতে চাই?

গুগল এডসেন্স এর দুনিয়ায় আপনাকে অভিনন্দন। হ্যাঁ অনেক সীমিত মূল্যে আপনার ওয়েবসাইটে অ্যাডসেন্স অ্যাপ্রুভাল করিয়ে নিতে পারেন অথবা, আমাদের কাছ থেকে অ্যাডসেন্স রেডি ওয়েবসাইট তৈরী করে নিতে পারেন।


ওয়েবসাইট আপনার + হাই কোয়ালিটি কনটেন্ট + এডসেন্স রেডি ⇒ ৯,৯৯৯ টাকা 


Website বিল্ড + থিম, প্লাগিন সেটাপ ⇒ ৭,৯৯৯ টাকা 


ওয়েবসাইট বিল্ড + হাই কোয়ালিটি কনটেন্ট ⇒ ১৯,৯৯৯ টাকা 


ওয়েবসাইট বিল্ড + হাই কোয়ালিটি কনটেন্ট + এডসেন্স রেডি ⇒ ২৯,৯৯৯ টাকা 


♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥

আপনাদের সার্ভিস নিতে চাইলে অগ্রিম কত টাকা দিতে হবে?

আমাদের এ সকল সার্ভিস গ্রহনের জন্য আপনাকে অগ্রিম ১০% টাকা মাত্র পরিশোধ করতে হবে। হ্যাঁ আমরা সীমিত বাজেটে আপনাদের কোয়ালিটি সার্ভিস দিতে চাই। রাজি আছেন তো? তাহলে…

আপনাদের কোর্স ফি কিভাবে পরিশোধ করবো?

কোর্স ফি প্রদানের জন্য আপনাকে 01307305045 নাম্বারে নগদ (পার্সোনাল) একাউন্টে টাকা পাঠাতে হবে। টাকা পাঠানোর সময় আপনার ট্র্যাক্স আইডিটি স্বযত্নে রাখুন। টাকা পাঠানোর পর আমাদের ফেসবুক পেজ এখানে অথবা লাইভ চ্যাটে ট্র্যাক্স আইডিসহ মেসেজ করতে হবে, প্রয়োজনে স্ক্রিনশট দিন।

অথবা,

আমাদের নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে অটো পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে কোর্স ফি জমা দিতে পারবেন।

কোর্স শেষ করে অনলাইন থেকে আয় করে আপনাদের কোর্স ফি দিতে পারবো কি?

কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ডিগ্রী অর্জন করে প্রতিষ্ঠানের টাকা পরিশোধ করবেন এমন শর্তে আপনাকে কোন প্রতিষ্ঠান পড়ার সুযোগ দিবে কি? অবশ্যই না, সুতরাং আপনাকে কোর্স সম্পন্ন করার আগে অবশ্যই নির্ধারিত কোর্স ফি পরিশোধ করতে হবে।

আরো পড়ুনঃ অনলাইন আয়ের সেরা উপায়

তবে আপনার আগ্রহের উপর ভিত্তি করে আমরা আপনাকে কিছু সুবিধা দিতে পারি। আমাদের সাথে যোগাযোগ করলে তার বিস্তারিত জানতে পারবেন।

কনটেন্ট রাইটিং করে স্মার্ট আয় করতে চাচ্ছেন? তাহলে, যোগ দিন আমাদের সাথে…পূরণ করুন নিচের ফর্মটি আর সাবমিট করুন আমাদের নিকট… অপেক্ষা করুন কিছু সময়… হয়ে যান একজন nTuner আর পূরণ করুন আপনার ফ্রিল্যান্সিং স্বপ্ন…আমরা আপনার আবেদনের অপেক্ষায়…

পরিশেষে

কি! এখনও ভাবছেন কি করবেন? আরো স্পষ্ট ধারণার দরকার? তাহলে নিশ্চিন্তে আমাদের সাথে যোগাযোগ করুন অথবা লাইভ চ্যাটে কথা বলুন সরাসরি! আপনাদের সকলের সু-স্বাস্থ্য কামনা করছি। আল্লাহ্ হাফেজ।

Author

This Post Has 2 Comments

  1. Md Emran

    nittotune is a very good and trusted website I already know about it and it is one of my favorite blogs there is a lot of tech and informative news. Hope you will share this kind of good news in the future, thanks

    1. nTune

      Thanks for your valuable comments. Pray for us to go further away. Your best wishes NittoTune team.

Leave a Reply